| |

Ad

শীতলক্ষ্যা থেকে নিখোঁজ সুকানীর লাশ উদ্ধার

আপডেটঃ ৫:১৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৯

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদীতে ট্রলারে ডাকাতদের ছুরিকাঘাতে নদীতে পড়ে নিখোঁজ বাল্কহেড সুকানীর (চালক) লাশ উদ্ধার করেছে পুলিশ। 
শুক্রবার ভোরে গোদনাইল মেঘনা ডিপো সংলগ্ন শীতলক্ষ্যা নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয়রা লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ ভোর ৬টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। 
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ইব্রাহিম পাটোয়ারী বলেন, বুধবার (৪ সেপ্টেম্বর) গভীর রাতে ডাকাতদের ছুরিকাঘাতে আহত হয়ে সুকানী রশিদ নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়। পরদিন দিনভর নদীতে তল্লাশী করেও তার কোন খোঁজ মেলেনি। 
শুক্রবার ভোরে লাশটি শীতলক্ষ্যা নদীতে ভাসতে দেখে স্থানীয়রা থানায় ফোন করে জানালে আমরা লাশ উদ্ধার করি।
এর আগে বুধবার (৪ সেপ্টেম্বর) রাত আনুমানিক একটায়  সিদ্ধিরগঞ্জের সাধুরঘাট এলাকায় ডকাতির কবলে পড়ে এম ভি আল ওলি নামের একটি বাল্কহেডসহ আরো ৬টি বাল্কহেড। এসময় ডাকাতদের ছুরিকাঘাতে এম ভি ওলির সুকানী রশিদ পাটোয়ারী (৩২) আহত হয়ে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়। 
এদিকে খোঁজ নিয়ে জানা যায়, রাতে নদীতে বাল্কহেড চলাচলের কোন অনুমতি না থাকলেও পুলিশকে ম্যানেজ করে ঝুঁকি নিয়ে চলাচল করছিল বাল্কহেডগুলো। এতে প্রায় সময়ই ঘটে নানা ধরনের দুর্ঘটনা। 
সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আজিজুল জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।