| |

Ad

টঙ্গীতে চিকিৎসা সেবা বন্ধ করে হাসপাতালে বিয়ের অনুষ্ঠান

আপডেটঃ ৫:২৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৯

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে হাসপাতালের ভেতরে চিকিৎসা সেবা বন্ধ করে বিয়ের অনুষ্ঠান পরিচালনার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে। 
হাসপাতাল সূত্রে জানা যায়, ২৫০ শয্য হাসপাতালটিতে ভর্তি রোগীর সংখ্যা প্রায় ১০০ জন। এ ছাড়া ডেঙ্গু সেলে আরো ১৭ জন রোগী ভর্তি রয়েছেন। বৃহস্পতিবার হাসপাতালটির বাবুর্চি  আজগর আলীর মেয়ের গায়ে হলুদের অনুষ্ঠানের আয়োজন করা হয়। হাসপাতালটির এক তলা থেকে তিন তলা পর্যন্ত বিয়ের অনুষ্ঠানের জন্য তোরণ দিয়ে সাজানো হয়েছে। পাশেই ব্যবস্থা করা হয়েছে রান্নার ও দুপুরে খাবারের আয়োজন। অনুষ্ঠানটিতে উচ্চ শব্দে বাজানো হয় গান। 
পরে স্থানীয়রা টঙ্গী পূর্ব থানাকে অবহিত করলে থানা পুলিশের একটি দল বিয়ের আনুষ্ঠানিকতা বন্ধ করে দেয়। এরপর আজ শুক্রবার সকাল থেকে ফের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু করা হয়েছে বলে জানা যায়।
চিকিৎসা সেবা নিতে আসা একাধিক রোগীর স্বজনরা জানান, বৃহস্পতিবার বিকেল থেকে উচ্চ শব্দে গান বাজাতে শুরু করে। রান্না করার ফলে ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে পড়ে হাসপাতালটির বেশ কয়েকটি ওয়ার্ড (কক্ষ)। তবে এ অবস্থা চলতে থাকলে এখানে চিকিৎসা সেবা নেওয়া অসম্ভব হযে পড়বে।
এ ব্যাপারে জানতে চাইলে হাসপাতালটির আবাসিক মেডিকেল অফিসার মো.পারভেজ হোসেন বলেন, হাসপাতালে এমন কোনো অনুষ্ঠান পরিচালনায় কোনো অনুমতি নেই।
হাসপাতালটির পরিচালক ডা. কমর উদ্দিনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়।
এ বিষয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশের (ওসি) মো. কামাল হোসেন বলেন, শুনেছি এবং রাতেই বিয়ের আনুষ্ঠানিকতা বন্ধ করে দেই। তবে এখন আবার শুরু করেছে কিনা সেটা জানিনা।