| |

Ad

শিক্ষকদের দায়িত্ব পালন করতে হবে নিষ্ঠার সাথে : ডিডি আব্দুর রাজ্জাক

আপডেটঃ ৩:৪১ অপরাহ্ণ | জুন ১৫, ২০১৯

বগুড়া প্রতিনিধি: ইসলামিক ফাউন্ডেশন বগুড়া কার্যালয় এর উপ-পরিচালক মো. আব্দুর রাজ্জাক বলেছেন, শিক্ষক ও শিক্ষিকাদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।
শনিবার বগুড়ার কাহালু মডেল রিসোর্স সেন্টার কাম সাব-অফিসে উপজেলার মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক/শিক্ষিকা, কেয়ারটেকারদের সমন্বয় সভা ও ঈদ পূনমিলনী সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন তিনি।
কাহালু ও দুপচাঁচিয়া উপজেলার দায়িত্বপ্রাপ্ত ফিল্ড মুহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন বগুড়া কার্যালয়ের ফিল্ড অফিসার মোঃ আনোয়ার হোসেন, মাষ্টার ট্রেইনার মোঃ শাহ আলম।
উক্ত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক/শিক্ষিকা, কেয়ারটেকার সমন্বয় সভা ও ঈদ পূনমিলনী সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাহালু মডেল রিসোর্স সেন্টার কাম সাব-অফিসের মডেল কেয়ারটেকার আব্দুল বারী আকন্দ, সাধারণ কেয়ারটেকার আব্দুল বারী ও কাহালু উপজেলার দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা, প্রাক-প্রাথমিক শিক্ষা কেন্দ্র, বয়স্ক শিক্ষা কেন্দ্র ও সহজ কোরআন শিক্ষা কেন্দ্রের ৩ জন শিক্ষক/শিক্ষিকাকে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ।